হুদহুদ কম্পিউটারের অনলাইন সংক্রান্ত সেবা ফ্রি গ্রহণ করতে করণিয়

HudHud Computer : করোনাভাইরাস তথা (কোভিড-১৯) এর কারণে অনেকের অর্থীনৈতিক অবস্থা বিপন্ন হয়ে পড়েছে। বিশেষ করে বেকার যুবকদের অবস্থা আরো করুন হয়ে দাড়িয়েছে। বন্যাকবলিত এলাকাগুলোতে এই সঙ্কট আরো প্রকোপ আকার ধারণ করেছে। এখানকার বেকার যুবকদের জন্য চাকুরির আবেদন করার টাকা যোগার করা অনেক কষ্টকর হয়ে পড়েছে। এই সমস্ত যুবকভাইদের অল্পকিছু সহযোগিতা করার জন্য আমরা ছোট একটা প্রকল্প হাতে নিয়েছি।

 

বৈশ্বিক মহামারি কারণে আমরা বেকার যুবকদের সরকারি চাকুরির আবেদন ফ্রিতে করে দিচ্ছি। 

 

বেকার যুবকদের জন্য ফ্রি সার্ভিস প্রকল্পটি একটি ব্যক্তিগত উদ্যোগ এবং বেকার যুবকদের নানা রকম সহযোগিতা করাই এই প্রকল্পের মূল উদ্দেশ্য। প্রতিষ্ঠাতা- মতিউর রহমান, পেশা-শিক্ষার্থী (ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়), ঠিকানা- বড়লই, বড়ভিটা, ফুলবাড়ি, কুড়িগ্রাম। ইমেইল- [email protected], মোবাইল- 01316295214 । প্রকল্পটি অল্প পরিসরে এবং প্রতিষ্ঠাতা নিজেই বেকার যুবকদের অনলাইন সংক্রান্ত বিভিন্ন সহযোগিতা করে যাচ্ছেন। তিনি সবার কাছে দোয়া প্রার্থী যাতে সারা বাংলাদেশের বেকার যুবকদের পাশে দাড়াতে পারেন।

 

এই প্রকল্পের মাধ্যমে কি কি সুবিধা ফ্রিতে গ্রহণ করা যাবে?

* অনলাইনের মাধ্যমে যে কোন সরকারি চাকুরির আবেদন

*  অনলাইনে যে কোন আবেদনের জন্য সহযোগিতা গ্রহণ

* যে কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি আবেদন ও সহযোগিতা গ্রহণ

* অনলাইন সংক্রান্ত যে কোন পরামর্শ ইত্যাদি।

 

কিভাবে ফ্রি সার্ভিস গ্রহণ করা যাবে?

বিভাগিয় জেলা ও গাজীপুর জেলায় অবস্থিত বেকার যুবকরা ব্যাতিত বাকি সকল জেলার গ্রহকরা ফ্রি সুবিধা গ্রহল করতে পারবেন। সেবা গ্রহণের জন্য ইমেইল, ফেসবুক ও মোবাইল অ্যাপের মাধ্যমে যোগাযোগ করতে হবে। বর্তমান শুধুমাত্র ইমেইল যোগাযোগের মাধ্যমে ফ্রি সেবা প্রদার করা হচ্ছে । তবে কিছু দিনের ফেসবুক ও মোবাইল অ্যাপের মাধ্যমে ফ্রি সেবা প্রদান করা হবে ইনশাল্লাহ। এ জন্য আমরা কাজ করে যাচ্ছি। অনলাইন সংক্রান্ত যে কোন পরামর্শ পেতে যোগাযোগ করুন- [email protected] মোবাইল- 01316295214 ।

 

বেকার যুবকদের জন্য ফ্রি সার্ভিস

বর্তমান এসএসসি ও এইচএসসি পাশে যে সকল সরকারি চাকুরির আবেদন করা যাচ্ছে সেগুলোতে ফ্রিতে আবেদন করতে এসএসসি ও এইচএসসি রোল নাম্বার ও পাশের সাল এবং আপনার স্থায়ী/বর্তমান ঠিকানা, মোবাইল নাম্বার এবং ছবি ও স্বাক্ষর মোবাইলে ছবি তুলে মেইল করুন। আপনার আবেদন কমপ্লিট হলে আবেদন ফরটি আপনাকে মেইল করা হবে। ফরমটি ভালভাবে যাচাই করবেন। সবকিছু ঠিক থাকলে আমাদের নিশ্চৎ হয়েছেন মর্মে একটি মেইল দিবেন।

আপনার যদি পেমেন্ট করতে সমস্যা হয় কিংবা পেমেন্ট করার অপশন না থাকে তাহলে মোবাইল ফোনে আমাদের সাথে যোগাযোগ করুন অথবা নিকটস্থ কোন অনলাইন সেবা কম্পিউটারের দোকানে গিয়ে পেমেন্ট করে নিন।

নোট: আপনি যে পদে আবেদন করবেন সেই পদের নাম মেইলের সাবজেক্ট দিবেন এবং নিয়োগ বিজ্ঞপ্তিটির ওয়েবলিংক অবশ্যই কপি করে মেইলে দিবেন।

 

 ✔✔ সরকারি চাকরির সকল নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন  –এখানে ক্লিক করুন     

 ✔✔ সরকারি/ বেসরকারি (কোম্পানি) সকল নিয়োগ দেখুন এখানে ক্লিক করুন।   

 

করোনাভাইরাস সংক্রান্ত যে কোন তথ্য জানতে ভিজিট করুন – www.corona.gov.bd

এক ক্লিকেই প্রয়োজনীয় সকল সফ্টওয়ার

এক ক্লিকেই বাংলা সকল টেলিভেশন চ্যালেন

-hudhud Computer

হুদহুদ কম্পিউটার

হুদহুদ কম্পিউটার - মাওনা চৌরাস্তা, শ্রীপুর, গাজীপুর। যোগাযোগঃ Email- [email protected], Mobile-01632391209