বিকাশ অ্যাপে ‘বার্ড গেম’ খেলে আইফোন পাবেন যেভাবে

বিকাশ গ্রাহকদের জন্য আইফোন জেতার সুযোগ করে বিকাশ অ্যাপে নিয়ে এসেছে বার্ড গেম। বিকাশ মোবাইল অ্যাপে গেম খেলার সেবা চালু হওয়া উপলক্ষে, ২১ জুলাই ২০২০ দুপুর ১২ টা থেকে ৩১ জুলাই ২০২০ রাত ১১.৫৯ পর্যন্ত ‘বার্ড গেম’ গেম খেলে সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী ১০ জনকে আইফোন এসই দেওয়া হবে। তাই আপনিও গেম খেলে এই সুযোগ নিতে পারেন।

বিকাশ অ্যাপে ‘বার্ড গেম’ খেলে আইফোন জেতার সুযোগ নিন

গেম খেলা অনেকের শখ । এই শখকে আইফোন জেতার সুযোগ করে নিতে পারেন বিকাশ মোবাইল অ্যাপ। জনপ্রিয় মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান তাদের মোবাইল অ্যাপে প্রথমবারের মত যোগ করেছে রোমা কর মোবাইল গেম। আর্থিক লেনদেনের বাইরে বিনোদনের এই সুযোগ বহুল ব্যবহৃত এই অ্যাপটিকে আরো আকর্ষণীয় ও জনপ্রিয় করে তোলার জন্যই মূলত বিকাশ কর্তৃপক্ষ সেরা ১০ জন গেমারকে ১০ আইফোন দিবে।

 

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অন্তর্গত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল -এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের ডিজিটাল আর্থিক সেবা প্রদান করছে।

বিকাশের মোবাইল অ্যাপে গেম খেলার নিয়ম

বিকাশ মোবাইল অ্যাপের মূল মেনুর ‘মোর’ অপশন থেকে অথবা ব্যানার থেকে ক্লিক করেই গেম আইকন পাবেন। ট্যাপ করে পরের ধাপে গিয়েই গেম খেলা শুরু করা যাবে। একজন গ্রাহক উল্লেখিত সময়ের মধ্যে যতবার ইচ্ছা ততবার গেম খেলার সুযোগ পাবেন। একবার খেলার পর যে পয়েন্ট সংগৃহীত হবে তা জমা থাকবে। ক্যাম্পেইন শেষে সবমিলিয়ে পয়েন্ট হিসাব করা হবে। পয়েন্ট তালিকার শীর্ষ দশজনের পয়েন্ট এবং নিজের অবস্থান অ্যাপের ভিতরেই দেখতে পাবেন। গেম খেলার নিয়মসমূহ অ্যাপের ভেতরেই দেওয়া আছে। এছাড়াও বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/bkashlimited/ ক্লিক করে গেমের শর্তগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারেন।

 

বিকাশের অ্যাপের ‘বার্ড গেম’

বিকাশ টাকা লেনদেন করার বাইরে এখন তাদের অ্যাপে যুক্ত করেছে বিনোদন । ঘরে থাকা এই সময়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান গ্রহককে বিনোদন এবং তাদের মোবাইল অ্যাপ আরো জনপ্রিয় ও আকর্ষণীয় করে তুলতে তাদের অ্যাপে “বার্ড গেম” খেলার প্রতিযোগিতার আয়োজন করেছে।

 

বিকাশের অ্যাপে খেলাটির ধরণ

বিকাশ লেগোর ‘পাখিটা’ কে ট্যাপ করে বিপদ এড়িয়ে পয়েন্ট সংগ্রহ করে এগিয়ে যাওয়ার এই মজার খেলায় প্রথম পর্যায়ে জন্য ১০টি ‘ফ্রি লাইফ’ পাবেন। খেলায় পর্যায়ক্রমে লাইফ হারালে আবার শুভেচ্ছা মূল্য ১ টাকায় নতুন ১০টি লাইফ কিনতে পারবেন। একবার লাইফ কেনার পরে আবার লাইফ কিনতে চাইলে দুই মিনিটের একটা সর্বনিন্ম বিরতি নিতে হবে আপনাকে।

 

আপনিও পেতে পারেন আইফোন খেলুন বিকাশে অ্যাপে বার্ড গেম।

সুত্র: Bkash

 

আপনি পড়তে পারেন–

ইউটিউবে উলঙ্গ হয়ে হস্তমৈথুন (Masturbation) গাইডলাইন

বিদ্যুৎ বিল বিকাশ করা পদ্ধতি

হুদহুদ কম্পিউটার

হুদহুদ কম্পিউটার - মাওনা চৌরাস্তা, শ্রীপুর, গাজীপুর। যোগাযোগঃ Email- [email protected], Mobile-01632391209

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *