জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য সু খবর – অনলাইন ক্লাস শুরু

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য সু খবর – অনলাইন ক্লাস শুরু: জাতীয় বিশ্ববিদ্যালয়ের বেশিরভাগ শিক্ষার্থীরা কোর্স শেষ করার আগেই কর্মসংস্থান এ ঢুকে পড়ে। ফলে তাদের নিয়মিত ক্লাস এ উপস্থিত হওয়া সম্ভব হয় না এবং পড়াশুনাও তেমন আগ্রহ থাকে না। অনেক শিক্ষার্থীদের মধ্যে অনিহা সৃষ্টি হয়। কিন্তু এখন থেকে শিক্ষার্থীরা তাদের সুবিধামত সময়ে অনলাইনের মাধ্যমে ভিডিও ক্লাস উপভোগ করে সহজেই নিজেকে এগিয়ে নিতে পারবেন।

অবশ্যই পড়বেন-

অনলাইনে সার্টিফিকেট নাম সংশোধন করার প্রক্রিয়া

প্রফেশনাল কোর্স এখন অনলাইনে

জাতীয় বিশ্ববিদ্যালয়ে উপস্থিত হয়ে এখন আর সনদ যাচাই, WES Form, সিলখাম ইত্যাদি করা যাবে না

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনলাইনে ক্লাস শুরু

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনলাইন ক্লাস উদ্ভোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ আগষ্ট সন্ধা ৭:০০ টায়) জুম অ্যাপের মাধ্যমে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে অংশ নিয়ে অনলাইন ক্লাস কার্যক্রমের উদ্ভোধন করেন মাননীয় শিক্ষামন্ত্রী ড. দিপু মনি এমপি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবজার্নালে প্রকাশিত খবরটি আমাদের সকল গ্রহকদের জন্য তুলে ধরা হলো।

Nu Online Class

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনলাইন ক্লাস শুরু

এই পোস্টের সাথে সম্পর্কিত বিষয়সমূহ:

জাতীয় বিশ্ববিদ্যালয় অনলাইন ক্লাস, অনলাইনে ক্লাস করবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা, অনলাইন ক্লাস উদ্ভোধন করেছেন মাননীয় শিক্ষামন্ত্রী ড. দিপু মনি এমপি, জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য সু খবর – অনলাইন ক্লাস শুরু, শিক্ষার্থীদের ভিডিও ক্লাস, প্রত্যান্ত অঞ্চল থেকে অনলাইনে ক্লাস করার সুযোগ, সকল ক্লাস অনলাইনে, সকল কোর্স অনলাইনে করা যাবে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনলািইনে ক্লাস শুরু

আমাদের কথা: 

বর্তমান ইন্টারনেটে হাজার রকমের কন্টেন থাকায় শিক্ষার্থীরা অনেক সময় কনফিউজের মধ্যে পড়ে যায়। অনেক সময় ভূয়া খবর বা গুজুব ছড়িয়ে পড়ে সোসাইল মিডিয়াতে। কোনটা সঠিক বা কোনটা বেঠিক তাদের কাছে সময় থাকে না যাচাই করার । তাই আমাদের সাইটে “শিক্ষার্থী সেবা” বিভাগ চালু করেছি। এখানে আমরা শিক্ষা সংক্রান্ত সকল খবর যাচাই বাচাই করে প্রকাশ করে থাকি। একজন শিক্ষার্থী যাতে প্রতারিত না হন কিংবা সঠিক তথ্য থেকে বঞ্চিত না হন সেজন্য আমরা আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি।

শিক্ষার্থীদের জন্য আমরা যে সেবাগুলো যত্নসহকারে করে থাকি:

  • যে কোন পরীক্ষার রেজাল্ট দেখা
  • যে কোন পরীক্ষার রুটিন ডাউনলোড ও প্রিন্ট করা
  • এডমিট কার্ড ডাউনলোড ও প্রিন্ট করা
  • যে কোন ভর্তি পরীক্ষার জন্য আবেদন করা
  • টিসির জন্য আবেদন করা
  • বিষয় পরিবর্তনের জন্য আবেদন করা
  • অনলাইনের মাধ্যমে রেজাল্টশীট উঠানো
  • বৃত্তির জন্য আবেদন করা
  • বোর্ড চ্যালেঞ্জ করা ইত্যাদি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখতে এখানে ক্লিক করুন।

হুদহুদ কম্পিউটার

হুদহুদ কম্পিউটার - মাওনা চৌরাস্তা, শ্রীপুর, গাজীপুর। যোগাযোগঃ Email- [email protected], Mobile-01632391209